September 28, 2024, 6:16 pm

সংবাদ শিরোনাম
মজলুম সাংবাদিক নেতা রুহুল আমিন গাজী’র রুহের মাগফিরাতে দোয়া অনুষ্ঠান বৈষম্যের পদভারে পিষ্ঠ নাটোরের প্রাণ এ্যাগ্রো এবং পাঁচ দিনের জন্য বন্ধ ঘোষনা সাবেক পৌর মেয়র মোঃ আলমগীর শেখ তিতু’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ দিনাজপুরে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত, আহত ৪ সিএনজি সহ চার ছিনতাইকারী জনতার হাতে আটক, পালিয়ে যাওয়ার সময় গাইবান্ধার সাদুল্লাপুরে গলায় রশি পেচিয়ে বৃদ্ধ মহিলার আত্মহত্যা ময়মনসিংহে ১৬৬ বস্তা জিরা ও ৩০০ পিস ভারতীয় কম্বল জব্দ, আটক ৪ চিলমারীতে সেই শিক্ষক সাময়িক বরখাস্ত হবিগঞ্জের নবীগঞ্জে হত্যা মামলার পলাতক আসামীকে কুমিল্লার ময়নামতি থেকে গ্রেফতার করেছে র‌্যাব বাগআঁচড়া-নাভারণ সড়কের বেহাল দশা,দেখার কি কেউ নেই?

জয়পুরহাটের কালাই প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত, সভাপতি শিপন সম্পাদক ডলার

এস এম মিলন জয়পুরহাট প্রতিনিধিঃ
কালাই প্রেসক্লাব নির্বাচনে সভাপতি শিপন, সম্পাদক
নাফিউৎ জামান তালুকদার ডলার সম্পাদক এবং দৈনিক ডেল্টা টাইমস ও দৈনিক ভোরের ডাক পত্রিকার প্রতিনিধি মিজানুর রহমান অর্থ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন ।
রবিবার (২২ সেপ্টেম্বর) বিকেল ৫ টা থেকে ৬ টা পর্যন্ত কালাই প্রেসক্লাবের নিজেস্ব কার্যালয়ে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এতে ২৩ জন ভোটারের মধ্যে ২৩ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

এছাড়াও সিনিয়র সহ-সভাপতি পদে তানবিরুল ইসলাম রিগান ও সহ-সভাপতি তাহরিম আল হাসান। যুগ্ম সাধারণ সম্পাদক (১) পদে আব্দুন নুর নাহিদ (দৈনিক আমাদের সময়) ও রাব্বিউল হাসান রমি (২) (দৈনিক বাংলা)।

সাংগঠনিক সম্পাদক পদে ফারুক হোসেন (দৈনিক মুক্ত খবর), দপ্তর সম্পাদক হয়েছেন আসদুজ্জামান নয়ন (দৈনিক চাঁদনী বাজার), প্রচার ও প্রকাশনা সম্পাদক হয়েছেন তানজির আহমেদ সাকিব (দৈনিক সরেজমিন), আইন সম্পাদক হয়েছেন আবু বক্কর সিদ্দিক প্রিন্স (দৈনিক প্রতিদিনের সংবাদ), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক হয়েছেন জীবন তালুকদার লিটন (দৈনিক ভোরের কথা), নির্বাহী সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন এস.এম আব্দুল্লাহ সউদ (দৈনিক কালের কন্ঠ), সজিবুল ইসলাম পাভেল (দৈনিক রূপালী বাংলাদেশ), আবদুল বাতেন (দৈনিক মুক্ত বার্তা) নির্বাচিত হয়েছেন ।

বিকাল ৫ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত আনন্দ ও উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ চলে। ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করেন উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা ও প্রেসক্লাবের নির্বাচন পরিচালনায় রিটার্নিং কর্মকর্তার দায়িত্বে থাকা অরুণ চন্দ্র রায়। এসময় উপস্থিত ছিলেন কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওয়াসিম আল বারী, উপজেলার অন্যান্য প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সুশীল সমাজের নেতৃবৃন্দ।

প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন সাংবাদিক এস.এম.আব্দুল্লাহ সউদ এবং নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন মিজানুর রহমান ও আসদুজ্জামান নয়ন।

Share Button

     এ জাতীয় আরো খবর